সকল মেনু

রংপুরে নেশার টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

 ইকবাল হোসেন,রংপুর অফিস:  রংপুরে নেশার টাকা না পাওয়ায় স্ত্রী সোমা খাতুনকে(২৯) পিটিয়ে হত্যা করেছে স্বামী জাহাঙ্গীর আলম(৩৫)। ঘটনাটি ঘটেছে আজ বুধবার ভোরে নগরীর কামাল কাছনা এলাকায়। ঘটনার পরপরই ঘাতক পালিয়ে যায়। পুলিশ লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কোতয়ালি থানার ওসি আবদুল কাদের জিলানি ও নিহতের ভাই শাহজাহান আলী রতন জানান, কামাল কাছনা এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোগরেব আলীর ছেলে জাহাঙ্গীর আলমের সাথে ১২ বছর আগে বিয়ে হয় সোমার। বিয়ের পর সোমা জানতে পারে  জাহাঙ্গীর নেশা আশক্ত। এরপর থেকে সোমাই তাদের ব্যবসা দেখাশোনা করত। আর জাহাঙ্গীর নেশা করে ঘুরে বেড়াত। স্ত্রী কিছু বললেই তার উপর চালাতো নির্যাতন। মঙ্গলবার রাতে স্বামী জাহাঙ্গীর স্ত্রীর কাছে নেশার টাকা দাবি করলে স্ত্রী তা দিকে অপারগতা প্রকাশ করে। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি  হয়। এ ঘটনার জের ধরে বুধবার ভোরে আবারও স্বামী ও স্ত্রীর  মধ্যে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে স্বামী জাহাঙ্গীর স্ত্রীকে দরজা বন্ধ করে মারপিট শুরু করে। এতে সোমা খাতুন অজ্ঞান হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে গলায় ওড়না পেচিয়ে সোমাকে খাটের মধ্যে ফেলে স্বামী পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন খবর দেয় পুলিশে। সহকারি পুলিশ সুপার হুমায়ুন কবিরসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত সোমার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।
শাহজাহান আলী রতন আরো জানান, নেশাঘোর জাহাঙ্গীর আলম প্রথম স্ত্রী সোমার অনুমতি না দিয়ে আরেকটি বিয়ে করেছেন।
এব্যাপারে নিহতের ভাই শাহজাহান অঅলী বাদি হয়ে কোতয়ালি থানায় হত্যা মামলা দায়েল করবেন বলে কোতয়ালি থানার ওসি আবদুল কাদের জিলানি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top