সকল মেনু

প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

 স্টাফ রিপোর্টার,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  প্রেমিকার বিয়ের খবর শুনে তার প্রেমিক গলায় রশি ঝুলিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম মৃদুল কান্তি কুন্ড (২০)। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে  বিকেলে রাজধানীর তেজগাঁও থানাধীন মণিপুরী পাড়ার নাজাত হোষ্টেলে। নিহত মৃদুল মহাখালী তিতুমীর কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র।
পুলিশ ও সহপাঠীরা জানায়, মৃদুলের গ্রামের বাড়ি পিরোজুপর জেলার মঠ বাড়িয়া। স্কুল জীবন থেকে মুদৃল পিরোজপুরের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। একজন অন্যজনকে খুব পছন্দ করতেন। প্রেমিকা গ্রাম থেকে লেখাপড়ার জন্য ঢাকায় আসার পর তারই জন্য মৃদুল ঢাকায় এসে তিতুমীর কলেজে ভর্তি হন। তারা দু’জনে থাকতেন মনিপুরী পাড়ায়। মৃদুল নাজাত হোষ্টেলে এবং প্রেমিকা থাকতেন পরিবারের সঙ্গে। সোমবার ওই প্রেমিকার অনত্র্য বিয়ে হয়ে যায়। প্রেমিকার বিয়ের খবরটি মোবাইফোনে জানতে পারেন মৃদুল। খবর পেয়ে হোষ্টেল কক্ষে তার বন্ধুরা আসেন। বন্ধুদের কাছে শিশু বাচ্চাদের মত কান্নায় ভেঙ্গে পড়েন মৃদুল। বন্ধুরা তাকে সান্তনা দেয়। সকালে মৃদুলের মোইবাইলফোনে বন্ধুরা তাকে কল করেন। কিন্ত বার বার তারা মোবাইলফোন বন্ধ পান। এ সময় ঘটনাটি তাদের কাছে সন্দেহ হলে মৃদুলের বন্ধুরা হোষ্টেলে ছুটে আসেন। এ সময় তার হোষ্টেল কক্ষের দরজা বন্ধ পান। বাহির থেকে বন্ধুরা মৃদুলের নাম ধরে ডাকতে থাকেন। কিন্ত ভিতর থেকে কোন উত্তর না পাওয়ায় তারা ঘটনাটি জানান হোষ্টেল সুপারকে। পরে হোষ্টেল সুপারও মৃদুলের নাম ধরে ডাকতে থাকে। বন্ধুদের  মধ্যে একজন জানালার পাশে চেয়ারে উঠে দেখেন ফ্যানের সঙ্গে মৃদুল ঝুলে আছে। পরে হোষ্টেলের দরজা ভেঙ্গে তার বন্ধুরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষনা করেন। জানা গেছে, মৃদুলের গ্রামের বাড়ি পিরোজপুর মাঠবাড়ীয়া। তার পিতার নাম রবীন্দ্র কুন্ড হালদার। তারা এক ভাই এক বোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top