সকল মেনু

১০ মার্চ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু

রাজশাহী, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ক্লাস শুরু হবে ১০ মার্চ।

বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ২৩ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এ এইচ এম আসলাম হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ভর্তির কার্যক্রম প্রায় শেষের দিকে। ১০ মার্চ পর্যন্ত বিভিন্ন বিভাগে ভর্তি নেওয়া হবে। তবে আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের জন্য ভর্তির তারিখ বাড়ানো হতে পারে।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি বর্ধিত ফি প্রত্যাহার ও সান্ধ্যকোর্স বন্ধের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলার পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় বিশ্ববিদ্যালয়। তবে ক্যাম্পাস বন্ধ থাকলেও প্রথম বর্ষের ভর্তির কার্যক্রম অব্যাহত রাখে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১০ মার্চ ক্যাম্পাস খোলার তারিখ নির্ধারিত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top