সকল মেনু

ফাঁস হল স্যামসাং গিয়ার সিরিজের ডিভাইস মূল্য

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : স্যামসাং মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে তাদের গিয়ার সিরিজের গিয়ার ২, গিয়ার ২ নিও এবং গিয়ার ফিট ডিভাইস ঘোষণা করে সম্প্রতি। তাদের এই নতুন স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড ডিভাইস ঘোষণা করা হলেও তখন স্যামসাং তাদের মূল্য ঘোষণা করেনি।

তবে সম্প্রতি স্যামসাং মোবাইল ডিভাইস এর সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট স্যাম মোবাইল স্যামসাং এর এই নতুন স্মার্টওয়াচের মূল্য প্রকাশ করেছে। যেহেতু স্যাম মোবাইল একটি ইউরোপিয়ান ওয়েবসাইট তাই এই দামগুলোও সেখানে ইউরো তে প্রকাশ করা। দামগুলো নিম্নে দেয়া হল-

  • স্যামসাং গিয়ার ২ – ২৯৯ ইউরো অথবা ৩২০০০ টাকা
  • স্যামসাং গিয়ার ২ নিও – ১৯৯ ইউরো অথবা ২১৩০০ টাকা
  • স্যামসাং গিয়ার ফিট – ২১৩০০ টাকা

স্যামসাং এর এই দাম খুব একটা আশাব্যাঞ্জক বলা যায় না। স্যামসাং এর প্রথম স্মার্টওয়াচ গ্যালাক্সি গিয়ার নিয়ে প্রথম যে অভিযোগ উঠে তা ছিল এর দাম নিয়ে? আর এবারও গ্যালাক্সি গিয়ার ২ সেই একই দাম বজায় রেখে খানিকটা হতাশই করল। তবে গিয়ার ২ এর দাম বেশি হলেও গিয়ার ২ নিও এর দাম খুব বেশি নয়। এছাড়া এবারকার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সবচেয়ে আকর্ষণীয় ডিভাইস গিয়ার ফিটের দামও তেমন বেশি নয়। অবশ্য একটি ফিটনেস ব্যান্ড হিসেবে শুধু বিবেচনা করলে দাম কিছুটা বেশিই বলা চলে। তবে সত্যিকার অর্থে গিয়ার ফিট স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড এর এক সংকর। সুতরাং এ হিসেবে এর দাম এর চেয়ে কম আশা করা যায় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top