সকল মেনু

আবারো পিকনিকের বাস খাদে, নিহত ২ আহত ২১

গাইবান্ধা, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  আবারো পিকনিকের বাস খাদে পড়ে নিহত হয়েছে দুইজন। আহত হয়েছে অন্তত ২১ জন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে গাইবান্ধা-কঞ্চিপাড়া সড়কে গাইবান্ধা শহরের ফলিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া খবিরিয়া দাখিল মাদরাসা সপ্তম শ্রেণীর ছাত্র মোকছেদুল ইসলাম ও দশম শ্রেণীর ছাত্র রাকিবুল ইসলাম রাকিব।

এর আগে ১৫ ফেব্রুয়ারি যশোরে পিকনিকের বাস উল্টে ৮ শিক্ষার্থী নিহত হয়। ওই ঘটনায় শোকের রেশ না কাটতেই এবার গাইবান্ধায় পিকনিক থেকে ফেরা শিশু শিক্ষার্থীরা বাস দুর্ঘটনার শিকার হল।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে জেলা শহরের কঞ্চিপাড়া খবিরিয়া দাখিল মাদরাসার শতাধিক ছাত্র-ছাত্রীর দুটি বাসে করে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকে যায়। রাত সাড়ে ৮টার দিকে পিকনিক থেকে ফেরার জেলা শহরের ফলিয়ায় তাদের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। বাসটি উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মোকছেদ ও রাকিব নিহত হয়। এসময় আহত হয় আরো অন্তত ২১ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার কাজ চলছে।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারি বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে মেহেরপুরের মুজিবনগরে পিকনিকে গিয়ে ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়ে শিক্ষার্থীরা। যশোরের চৌগাছা উপজেলার ঝাউতলায় নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীবাহী বাসটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাত শিক্ষার্থী নিহত হয়। আহত হয় অর্ধশত।

গুরুতর আহত ১৪ জনকে ওই দিনই যশোর সিএমএইচে ভর্তি করা হয়। এর মধ্যে আহত দুই শিক্ষার্থী একরামুল ও আরমানের অবস্থার উন্নতি না হওয়ায় তাদের ঢাকা সিএমএইচে স্থানান্তর করা হয়। গত শুক্রবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় একরামুলের মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top