সকল মেনু

মুজিবনগরে সন্ত্রাসী হামলায় সাত শ্রমিক আহত

মেহেরপুর, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : মুজিবনগরে চাঁদার দাবিতে ইটভাটার দুটি ট্রাক্টর ও অফিসে আগুন দিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাদের হামলায় ভাটায় কর্মরত সাত শ্রমিক আহত হয়েছেন।

সোমবার দিনগত রাত দেড়টার দিকে শফিকুল ইসলামের শফিকুল ইসলামের এ ঘটনা ঘটে।

আহত শ্রমিকরা হলেন দামুড়হুদার জয়রামপুরের মিঠুন আলী (১৭), মমতাজ উদ্দীন (২৫), কার্সাপডাঙ্গার আব্দুল মোতালেব (২৩), মুক্তারপুরের ইন্তাজ আলী (২৫), আবু সাইদ (২৮), খাঁ পাড়ার সাদেক আলী (৪০) ও রামনগরের উজ্জল হোসেন (৩৫)। রাতেই তাদেরকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত শ্রমিকরা জানিয়েছেন, মুজিবনগর- মেহেরপুর প্রধান সড়কের কাছে শফিকুল ইসলামের ইটভাটায় রাতে ১৫-২০ জন সন্ত্রাসী প্রবেশ করে কর্মরত শ্রমিকদের  মারধর করে। তাদের হামলায় আমাদের কিছু আহত হন। এ সময় সন্ত্রাসীরা ইটভাটার দুটি ট্রাক্টর ও অফিসে আগুন ধরিয়ে দেয়। ট্রাক্টর ও অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র ভষ্মীভূত হয়।

আহত শ্রমিকরা আরো জানিয়েছেন, কয়েকদিন আগে কয়েকজন সন্ত্রাসী ইটভাটায় এসে একটি মোবাইল নম্বরে মালিককে যোগাযোগ করতে বলে। মালিক যোগাযোগ না করায় ওই হামলা চালায়।

ইটভাটার মালিক শফিকুল ইসলাম মোল্লা জানিয়েছেন, চাঁদার দাবিতে হামলা হয়েছে। এতে প্রায় ২৫ লাখ টাকা ক্ষতি  হয়েছে।

মুজিবনগর থানার এসআই মধু সুদন জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় ও শ্রমিকদের হাসপাতালে ভর্তি করে। সন্ত্রাসীদের ধরতে ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top