সকল মেনু

নেত্রকোনা সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

পাপ্পু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি: “ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পালন করছে নেত্রকোনা সরকারী কলেজ।

এ উপলক্ষ্যে আজ শনিবার দুপুরে সরকারী কলেজের ছাত্র/ছাত্রীদের ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় প্রধান অতিথি  যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় কে। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ নেত্রকোনা জেলা শাখার সাবেক সভাপতি শামছুজ্জোহা, নেত্রকোনা জেলা পাবলিক প্রসিকিউটর জি.এম খান পাঠান বিমল, সদর পৌরসভার সাবেক মেয়র ও নেত্রকোনা জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, নেত্রকোনা সরকারী কলেজ সংসদের সাবেক সাধারন সম্পাদক উজ্জল সাহা, জনাব মো: জাকির হোসেন খান, পুলিশ সুপার নেত্রকোনা, ননী গোপাল সরকার, আহবায়ক, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা উদযাপন কমিটি, নেত্রকোনা সরকারী কলেজ, প্রফেসর এ.এন.এম. মাহবুবুর রহমান ভূজ্ঞা, অধ্যক্ষ, নেত্রকোনা সরকারী কলেজ প্রমুখ।

অতিথিবৃন্দের উপস্থিতিতে, আসন গ্রহন, ব্যাজ প্রদান, জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কুরআন তিলাওয়াত ও পবিত্র গীতা পাঠ, সালাম গ্রহন, কুচকাওয়াজ পরিদর্শন অনুষ্ঠিত হয়। পরে ছাত্রলীগ কলেজ শাখা ও কলেজ প্রশাসন কর্তৃক প্রধান অতিথিকে সম্মাননা প্রদান করা হয়।

পরবর্তীতে ক্রীড়া কমিটি আহবায়কের স্বাগত ভাষণ, বিশেষ অতিথিবৃন্দের ভাষণ, সভাপতির ভাষন, প্রধান অতিথির ভাষন সেই সাথে মশাল দৌড়ের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন সূচিত হয়।

নেত্রকোনায় খেলাধূলার মান-উন্নয়নে সবধরনের কার্যকর পদক্ষেপ গ্রহন করবেন বলে জানান প্রধান অতিথি মাননীয় যুব ও ক্রীড়া উপমন্ত্রী। খেলাধুলা মানুষের স্বাভাবিক মেধা বিকাশে সহযোগীতা করে বিধায় পড়াশোনার পাশাপাশি বিভিন্ন ধরনের খেলাধুলায় অংগ্রহন করার প্রতি গুরুত্বারুপ করেন বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top