সকল মেনু

বিত্তশালীদের এগিয়ে আসা উচিত : প্রধান বিচারপতি

মানিকগঞ্জ, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন বলেছেন, সমাজের বিত্তশালী ব্যক্তিরা মানব কল্যাণে এগিয়ে এলে এদেশের গ্রাম ও প্রত্যন্ত অঞ্চলের গরিব, দুস্থ, অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল মানুষের চিকিৎসা সেবা সহজলভ্য হবে। তারা স্বল্প ব্যয়ে ও দ্রুত সময়ে সঠিক চিকিৎসার সুযোগ পাবে।

আজ শুক্রবার দুপুর ৩টায় মানিকগঞ্জের গড়পাড়ায় সাহেরা-হাসান মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসকদের পুনর্মিলনী ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি এ হাসপাতালটির দীর্ঘায়ু কামনা করে বলেন, এ হাসপাতালটি যুগ যুগ ধরে যেন গরিব ও দুস্থ মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান করতে পারে।

সাহেরা-হাসান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. রওশন আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি আশফাক-উল ইসলাম, সামছুদ্দিন মানিক, আশরাফুল কামাল, এনায়েতুর রহিম, শাহীনুর রহমান, রইছ উদ্দিন আহমেদ, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, জেলা প্রশাসক মো. মাসুদ করিম, ট্রাস্টের সদস্য সচিব হোসনে আরা দিলু, জাতীয় পার্টি (জেপি)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের সিদ্দিকী আবুসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

সকাল থেকে শুরু হওয়া গুণীজনদের মহামিলন অনুষ্ঠানটি সন্ধ্যা পর্যন্ত চলে।

অনুষ্ঠানে কাজে সাফল্যের স্বীকৃতি স্বরূপ ৬০ জন চিকিৎসককে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top