সকল মেনু

নিজের গাওয়া গানে সানি লিওনকে কোনভাবেই দেখতে চায়না অরিজিত সিং (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ২৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  পর্ণতারকা সানি লিওনকে নিয়ে বলিউডে আলোড়ন কম হয়নি। এমনকি কিং খান শাহরুখ পর্যন্ত সানির সাথে কাজ করতে চেয়েছেন। সানির এমন তুমুল জনপ্রিয়তায় তাকে কেউ এড়িয়ে যাবেন সেটা অবিশ্বাস্য। কিন্তু তেমনটিই ঘটেছে। নিজের গাওয়া কোন গানে সানি লিওনকে দেখতে চান না বলিউডের গায়ক অরিজিত সিং।

সানি লিওনের প্রতি অনীহার কথা স্পস্ট জানিয়ে দিয়েছেন এই সঙ্গীত তারকা। জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ে অরিজিৎ সিংয়ের লাইভ পারফরম্যান্সে গান গাওয়ার মাঝে শ্রোতাদের কাছ থেকে অনুরোধ আসে ‘জ্যাকপট’ ছবির ‘কাভি জো বাদল বারষে’ গানটি গাওয়ার জন্য। গানটি শুরু করার আগে অরিজিৎ জানান, ‘এত ভাল গান’ খুব মন দিয়ে গেয়েছিলাম। আমার বেশ পছন্দের গান। কিন্তু কষ্টটা অন্য জায়গায়। যখনই এই গানটার ভিডিওটি চোখে পড়ে, তখন খারাপ লাগাটা বেড়ে যায়। আই উইশ গানটাতে সানি লিওন যদি না থাকত।’

শুধু তাই নয়, পরিচালকদের অরিজিৎ অনুরোধ করেছেন তাঁর গানে যেন কখনই সানিকে না নেওয়া হয়। অরিজিতের এই কথায় হতবাক পুরো ইন্ডাস্ট্রি। তবে অরিজিতের এই উক্তিকে ইতিবাচক ভাবে নিয়েই সানি লিওন জানিয়েছেন, ‘ইটস টোটালি হিজ ভিউ।

উল্লেখ্য, সানি লিওন তার পোশাক নির্বাচন, অঙ্গভঙ্গি এসব কারণে বলিউডে আলোচনা-সমালোচনা দুটোরই মুখোমুখি হয়েছেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top