সকল মেনু

শর্তসাপেক্ষে জামিন পেলেন আরফিন রুমি

বিনোদন প্রতিবেদক, ১৯ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : শর্তসাপেক্ষে জামিন পেলেন এসময়ের আলোচিত কণ্ঠশিল্পী আরফিন রুমি। স্ত্রীকে মারধর ও যৌতুকের মামলায় রুমিকে কারাগারে পাঠানো হলে বুধবার দুপুরে শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৫ নম্বর আদালতের বিচারক তানজিনা ইসমাঈল। তবে প্রথম স্ত্রী লামিয়ার সঙ্গে আপসের শর্ত দেন বিচারক।

বুধবার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ওই আদালত বন্ধ থাকায় তানজিনা ইসমাঈলের আদালতে অনুষ্ঠিত হয় শুনানি।

আসামি পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জাহিদুল আলম জাহিদ ও শাহাদত হোসেন। শুনানির সময় আদালতে বাচ্চা নিয়ে উপস্থিত স্ত্রী লামিয়া রুমির জামিনের বিরোধিতা করেন।

প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার করা মামলায় গত বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয় কণ্ঠশিল্পী আরফিন রুমিকে। জামিন বাতিল করে রুমিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আরিফুর রহমান।

গত বছরের ১২ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে ভাই এস এম ইয়াসিন রনিসহ প্রথম গ্রেফতার হন রুমি। ওইদিনই ঢাকার সিএমএম (চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) আদালত পাঠানো হলে জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান বিচারক। পরদিন ৭ শর্ত পূরণ সাপেক্ষে হলফনামা দিয়ে জামিন পান রুমি। তবে জামিনের শর্ত লঙ্ঘন করায় পুনরায় গ্রেফতার করা হয় রুমিকে।

২০০৮ সালের ৪ এপ্রিল বিয়ে হয় রুমি ও লামিয়ার। আরিয়ান নামে তাদের একটি তিন বছরের পুত্র সন্তান আছে।

মামলায় স্ত্রী লামিয়া অভিযোগ করেন, ২০১২ সালে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন রুমি। ওই বিয়ের কিছুদিন পরই দ্বিতীয় স্ত্রী নিয়ে আমেরিকায় পাড়ি জমান তিনি। পাশাপাশি বন্ধ করে দেন ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ।শুধু তাই না, আমেরিকা থেকে ফিরে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নিয়মিত লামিয়াকে নির্যাতন করতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top