সকল মেনু

২২ ফেব্রুয়ারি এশিয়া কাপের টিকিট বিক্রি শুরু

স্পোর্টস ডেস্ক , ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ১২তম এশিয়া কাপের টিকিট বিক্রি শুরু হচ্ছে। এশিয়া কাপের খেলা দেখতে সাধারণ গ্যালারির জন্য সর্বনিম্ন টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। তবে এই টাকার সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট দিয়ে টিকিট কিনতে হবে। সোমবার মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বিসিবি মার্কেটিং বিভাগের প্রধান গাজী এনাম আহম্মেদ এ তথ্য জানান। এশিয়া কাপের টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) কাউন্টারে। শ্রীলঙ্কা সিরিজের মতো এবারো ইউসিবি ব্যাংকের ইউক্যাশে সারাদেশ থেকে টিকিট কিনতে পারবে দর্শকরা। একই সঙ্গে ২২ ফেব্র“য়ারি ঢাকা ও নারায়ণগঞ্জে ইউসিবি ব্যাংকের ৮টি শাখায় টিকিট বিক্রি হবে। তবে মূল টিকিট পাওয়া যাবে ম্যাচ শুরুর আগের দিন।

২৫ ফেব্র“য়ারি থেকে শুরু হবে এশিয়া কাপের জমজমাট লড়াই। ঘরের মাঠে স্টেডিয়ামে বসে সাধারণ দর্শকদের ২০০ টাকার টিকেটের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট দিতে হবে। টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০, ৪০০, ৬০০, চার হাজার, আট হাজার, ২০ হাজার এবং ২৫ হাজার টাকা। সবগুলো টিকিটের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট দিয়ে টিকিট কিনতে হবে দর্শকদের। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম এবং মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের টিকিটের মূল্য একই নির্ধারণ করা হয়েছে। ফতুল্লায় চাষাড়া এবং পাগলা বাজার ইউসিবি ব্যাংকে টিকিট বিক্রি হবে। ঢাকায় ইউসিবির পাঁচটি শাখায় পাওয়া যাবে টিকিট। শাখাগুলো হলো: বিজয় নগর, মিরপুর, ধানমন্ডি, বসুন্ধরা ও উত্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top