সকল মেনু

জাতি আওয়ামী লীগের সার্কাস থেকে মুক্তি চায়

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতি আওয়ামী লীগের চলচাতুরি আর সার্কাস থেকে মুক্তি চায়।

তিনি  শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘ভাষা আন্দোলন ও মাওলানা ভাসানী’ শীর্ষক এক আলোচনা সভায় একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মন্ত্রীদের পায়ের নিচে মাটি নেই বলে হুঙ্কার ছুড়ে বলছেন, পাঁচবছর ক্ষমতায় থাকবেন। ভোটারবিহীন নির্বাচন দিয়ে পাঁচবছর কেন পাঁচ মাসও থাকতে পারবেন না।

আওয়ামী লীগ ভালো সার্কাস দেখাতে পারে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ চলচাতুরি করে, গায়ে রঙ মেখে সঙ সেজে সার্কাসে মানুষকে আনন্দ দিতে পারে।

তিনি বলেন, জাতি এ সার্কাস থেকে মুক্তি চায়। জাতি চায়, যা যা করেছেন এখনও সময় আছে জাতির সঙ্গে তামাশা বন্ধ করে সব দলের অংশগ্রহণে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন।

জিয়াউল হক মিলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভাসানী স্মৃতি সংসদের সাবেক সভাপতি নূর মো. খান, জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর, ভাসানীর নাতি মাহমুদুল হক সানু, সাবেক মন্ত্রী পরিষদ বিভাগ সচিব এস এম আবদুল হালিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top