সকল মেনু

কুলাউড়ায় উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্ধী বিএনপি দ্বিধা বিভক্ত

এম শাহজাহান আহমদ,মৌলভীবাজার, ১৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : আাগামী ১৯ ফেব্র“য়ারী কুলাউড়া উপজেলা নির্বাচন।নির্বাচনে চেয়ারম্যান পদ নিয়ে বিএনপি তথা ১৯দল দ্বিধা বিভক্ত। আওয়ামীলীগ একক প্রার্ধী নিয়ে সুবিধা জনক অবস্থায় নির্বাচন করছে। বিএনপির দুই গ্র“পের দুই প্রার্থী শওকতুল ইসলাম শকু ও উপাধ্যক্ষ্য আব্দুল হান্নান, আওয়ামীলীগের একক প্রার্ধী কামরুল ইসলাম। এছাড়া জাতীয়পার্টির গিয়াস উদ্দিন ও জাসদ থেকে মো আলাউদ্দিন ও প্রার্থী রয়েছেন।
জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান আব্দুল হান্নান কে অপর দিকে সাধারন সম্পাদক বেগম খালেদা রব্বানী শওকতুল ইসলাম শকুকে ১৯ দলের চেয়ারম্যাম প্রার্ধী হিসেবে নাম ঘোসনা করেছেন। সে কারনে কুলাউড়া উপজেলায় বিএনপি তধা ১৯ দল পুরপুরি দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। অপর দিকে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান আওয়ামীগ নেতা কামরুল ইসলাম এলাকায় খুবই জনপ্রিয়। তার পিতা মরহুম আব্দুর জব্বার কলাউড়ার দুই বারের সাংসদ ছিলেন।আওয়ামীলীগ একক প্রার্ধী নিয়ে এলাকায় কাজ করছে। ভাইস চেয়ারম্যাম পদে ৬ জন। আওয়ামীলীঘের আহবাব হোসেন রাসেল, গৌরা দে , অরবিন্দু ঘোস বিন্দু। বিএনপির বদরুজামান সজল ,জামাতের রাজানুর রহিম ইফতেখার ও তালামিজের ফজলুল হক খান সায়েদ। মহিলাভাইস চেয়ারম্যান প্রার্ধীরা হলেন তানিয়া আক্তার লিনা ও জাসদের নেয়ারা বেগম। তবে আসন্ন উপজেলা নির্বাচনেসকল দল অংশ গ্রহন করায় প্রার্ধী ও সর্মথকদের পদচারনায় গ্রাম গঞ্জ পাড়া মহলায় জমে উঠেছে নির্বাচনী পরিবেশ।তাই সুষ্ট ও সুন্দর ভাবে অনুষ্টিত হবে নির্বাচন এমন টাই প্রত্যাস্ উপজেলা বাসীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top