সকল মেনু

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে নিহত ১

সাতক্ষীরা, ১২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সাতক্ষীরার চালতেতলা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একরামউল্লাহ (৪০) নামে একজন নিহত হয়েছেন। একই ঘটনায় শহীদুল ইসলাম নামে একজন আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে নিহত একরাম ও আহত শহীদুল গাড়ি ছিনতাইকারী।

একরাম শহরের সুলতাপুরের খায়েবার সর্দারের ছেলে। শহীদুল মধুমোল্লারডাঙ্গি গ্রামের ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান , মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তাঁরা সংবাদ পান, ঢাকা থেকে একটি কালো রঙের প্রাইভেটকার ছিনতাই করে সাতক্ষীরায় আনা হচ্ছে। গাড়িটির মালিক লেফটেন্যান্ট কর্নেল ওমর ফারুকের স্ত্রী সানজানা জেরিন।

গাড়িটি ধরার জন্য শহরের বিভিন্ন স্থানে পুলিশ বিশেষ টহলের ব্যবস্থা করে। রাত দুইটার দিকে টহল উপপরিদর্শক আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল চালতেতলা এলাকায় ওই গাড়িটিকে থামতে নির্দেশ দেয়।

কিন্তু, গাড়িটি না থামিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা নিক্ষেপ করেন। এ সময় পুলিশের পাল্টা গুলিতে একরাম ও শহীদুল গুরুতর আহত হন। গাড়িতে থাকা মাহবুব পালিয়ে যান।  সদর হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে চারটায় একরাম মারা যান।

সদর হাসপাতালে আহত শহীদুল পুলিশের কাছে দাবি করেন, মাহবুব তাঁদের পূর্ব পরিচিত। গত রাতে একরাম ও তিনি  শিমুলবাড়িয়াতে ছিলেন। সেখান থেকে মাহবুব তাদের দুজনকে একটি গাড়িতে করে নিয়ে আসার সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একরাম, শহীদুল ও মাহবুবুর রহমান নাম উল্লেখ করে মোট পাঁচজনের বিরুদ্ধে সদর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top