সকল মেনু

হিলি স্থলবন্দর দিয়ে ৫দিন আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিন্ধান্ত

মো.নুরুন্নবী বাবু, দিনাজপুর প্রতিনিধি, ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি):হিলি স্থলবন্দরের শূণ্য রেখা থেকে ভারত অংশে সড়ক মেরামতের কারণে এ বন্দর দিয়ে ৫দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিন্ধান্ত নিয়েছে সেদেশের ব্যবসায়িরা। ফলে রবিবার সকাল থেকে এই বন্দরের মাধ্যমে দুই দেশের মধ্যে পণ্য আনা-নেওয়া হয়নি। আগামী শনিবার ১৫ ফেব্রুয়ারি থেকে আমদানি-রপ্তানি যথারীতি শুরু হবে।
ভারত হিলির ব্যবসায়িদের উদ্বৃতি দিয়ে দিনাজপুরের বাংলাহিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, ব্যবসার সুবিধার্থে ভারত হিলির বাসস্ট্যান্ড থেকে বন্দরের শূণ্যরেখা পর্যন্ত প্রায় ৩’শ মিটার সড়ক মেরামত করা হচ্ছে। কেন্দ্রিয় ও রাজ্য সরকারের অর্থয়াণে এই কাজ শুরু হয়েছে। এছাড়া এই বন্দর সংলগ্ন সড়কের দুই পার্শ্বের গাছের কয়েকটি ডালও অপসারন করা হচ্ছে। একারণে রবিবার সকাল থেকে আগামি বৃহস্পতিবার পর্যন্ত ৫দিন এ বন্দর দিয়ে আমদানি রপ্তানি বন্ধ রাখার সিন্ধান্ত নেয় সেদেশের ব্যবসায়িরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top