সকল মেনু

প্রকাশ্য দিবালোকে রিভলবার দিয়ে ফাঁকা গুলি করে সাড়ে ৬ লাখ টাকা ছিনতাই

দিনাজপুর প্রতিনিধি, মো.নুরুন্নবী বাবু,  ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি):  দিনাজপুর শহরের পুলহাট এলাকায় প্রকাশ্য দিবালোকে ছিনতাইকারীরা এক ব্যবসায়ীর সাড়ে ৬ লাখ টাকা ছিনতাই করেছে। এসময় ছিনতাইকারীরা রিভলবার দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি করে।
জানাযায়, দিনাজপুর সদর উপজেলার চেরাডাঙ্গী এলাকার রাইস মিল ব্যবসায়ী আব্দুস সালাম (৪৫) রোববার বেলা ৩ টার দিকে শহরের ন্যাশনাল ব্যাংক থেকে সাড়ে ৬ লাখ টাকা তুলে তার মিলে ফিরছিলো। এসময় একটি মোটরসাইকেল যোগে দুজন ছিনতাইকারী তাকে ধাওয়া করে। ছিনতাইকারীরা পুলহাট এলাকার জনৈক সিরাজউদ্দীনের বাড়ীর সামনে তার গতিরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। কিন্তু সে টাকার ব্যাগটি না ছেড়ে দেয়ায় ছিনতাইকারীরা রিভলবার বের করে এক রাউন্ড ফাঁকা গুলি করে ভয়ভীতি প্রদর্শন করে। এতে আতঙ্কিত হয়ে ব্যবসায়ী আব্দুস সালাম টাকার ব্যাগটি ছেড়ে দিলে ছিনতাইকারীরা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। ব্যবসায়ী আব্দুস সালাম সদর উপজেলার জুগিবাড়ী গ্রামের মৃত ফসিউদ্দীনের পুত্র।
পরে পুলিশ ঘটনাস্থল থেকে রিভলবারের গুলি খোসা উদ্ধার করে।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ আলতাফ হোসেন ছিনতাই ও গুলির ঘটনার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ব্যবসায়ী আব্দুস সালাম সন্ধ্যায় তিনি থানায় মামলা করবেন। কোতয়ালী থানার মামলা নম্বর ১৩, তারিখ- ০৯-০২-২০১৪।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top