সকল মেনু

রাজশাহীতে ছাত্রদল-হোটেল কর্মচারীদের সংঘর্ষ

রাজশাহী, ৯ ফেব্রুয়ারি : রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে হোটেল কর্মচারী ও ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষে ছাত্রদল নেতাসহ ৫ জন আহত হয়েছেন। 

রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রয়েছেন-উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শামসুজ্জোহা খান বাবু, ছাত্রদলকর্মী জনি ও হোটেল কর্মচারী মালেকসহ আরো দুজন। আহতদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বানেশ্বর বাজারের ট্রাফিক মোড়ে জমশেদ আলীর হোটেলে ছাত্রদল নেতা বাবুসহ ৮ থেকে ১০ জন নেতা-কর্মী নাস্তা করতে যান। এ সময় ছাত্রদল নেতার নির্দেশে হোটেল কর্মচারী মালেক খাবার পরিবেশন না করায়  তাকে গালিগালাজ করা হয়। 

বিষয়টি কর্মচারী মালেক তার মালিক আফজালকে জানালে দুপক্ষের মধ্যে বাকবিত্তা শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সময় ৫ জন আহত হয়।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু উবাইদা খান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top