সকল মেনু

রাবিতে দুই যুবলীগ কর্মীকে কুপিয়েছে দুর্বত্তরা

 রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পাশ্ববর্তী মেহেচন্ডী এলাকায় দুই যুবলীগ কর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে ওই এলাকার নজিরের মোড়ে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। আহত অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, মেহেরচন্ড এলাকার হাসমত আলীর ছেলে হাসান (২৬) ও মনিরুল ইসলামের ছেলে আকাশ (২০)। তারা দুই জনই স্থানীয় যুগরীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মেহেরচন্ডীর নজিরের মোড়ে বসে আড্ডা দিচ্ছিলেন হাসান ও আকাশ। এসময় ৫/৬ জন দুর্বৃত্ত এসে তাদের দুইজনের পিঠ, পেট ও পায়ে এলোপাথারি কুপিয়ে তাদের ফেলে পালিয়ে যায়। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। আকাশকে দুই নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে এবং অপারেশন থিয়েটারে হাসানের শরীরের বিভিন্ন স্থানে অস্ত্রপাচার চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা শীর্ষ নিউজকে জানান, হাসান যুবলীগের কর্মী ছিল। আকাশও স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তাদের টার্গেক করে শিবির ক্যাডারা কুপিয়েছে।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুন নূরের মুঠোফোনে বারবরা যোগাযোগ করা হলেও তাকে পাওয়া  যায়নি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top