সকল মেনু

ডিআইইউ শিক্ষার্থীরা বিনামূল্যে ল্যাপটপ পেলো

 শানজানা জামান, ঢাকা, ১২ জানুয়ারি :  ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) শিক্ষার্থীদের বিনামূল্যে ল্যাপটপ বিতরণ করছে। তথ্যপ্রযুক্তির ক্রমবিকাশমান ধারার সঙ্গে প্রতিটি শিক্ষার্থীকে যুগোপযোগী করে তুলতে এবং প্রতিযোগিতা মূলক চাকরির বাজারে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ১১ জানুয়ারি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের হাতে ল্যাপটপ তুলে দেয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য ও এমিরিটাস প্রফেসর ড. আমিনুল ইসলাম। অনুষ্ঠানে ৫২০ জন শিক্ষার্থীর হাতে ল্যাপটপ তুলে দেয়া হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এম গোলাম রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. গোলাম মওলা চৌধুরী, পরিচালক (স্টুডেন্ট অ্যাফেয়ার্স) সৈয়দ মিজানুর রহমান ও সিনিয়র অ্যাকাউন্টস অফিসার মো. মহিন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি ড. আমিনুল ইসলাম বলেন, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যেন যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে সেজন্য ‘ওয়ান স্টুডেন্ট ওয়ান ল্যাপটপ’ প্রকল্প চালু করা হয়েছে। তিনি শিক্ষার্থীদের এই ল্যাপটপের মাধ্যমে শিক্ষার পাশাপাশি ফোরাম, ব্লগ, ওয়েবসাইটসহ বিশ্ববিদ্যালয়ের প্রদত্ত সুবিধাদির সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top