সকল মেনু

লক্ষ্মীপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর গাড়ি চাঁদপুরে পুড়িয়েছে দুর্বৃত্তরা, ঘটনায় দুই মামলায় আসামি ৭০০

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর।- চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাট এলাকায় একটি প্রাইভেটকার জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে জ্বালিয়ে দেয়া এই গাড়ি নিয়ে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন লক্ষ্মীপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল ইসলাম। তিনি গাড়িটি নিয়ে ঘোষেরহাট এলাকা অতিক্রমকালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় শফিকুল ইসলামকে গাড়ি থেকে নামিয়ে গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় তাকে শারীরিকভাবেও লাঞ্চিত করা হয়। স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ এলাকায়। তিনি লক্ষ্মীপুর-১ আসন থেকে এবারের দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন। শফিকুল ইসলাম ব্যক্তিগত কাজে লক্ষ্মীপুরের রামগঞ্জে অবস্থিত নিজ বাড়ি থেকে ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে বের হয়। তিনি চাঁদপুর থেকে লঞ্চযোগে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তার গাড়িটি চাঁদপুরের ঘোষেরহাট এলাকা অতিক্রমকালে দুর্বৃত্তরা গাড়িটি থামিয়ে আগুন ধরিয়ে দেয়।
এদিকে গতকাল সোমবার হাজীগঞ্জের টোরাগড় এলাকায় যৌথ বাহিনীর সাথে সংগঠিত ১৮ দলীয় জোটের নেতা-কর্মীদের সংঘর্ষে ১৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। যৌথবাহিনী হামলাকারীদের নিবৃত্ত করতে চাইনিজ রাইফেলের ৩৮ রাউন্ড গুলিসহ ২৩৫ রাউন্ড গুলিই করেছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে হাজীগঞ্জ থানায় ২ টি পৃথক মামলা করেছে। এসব মামলায় আসামি সংখ্যা ৭০০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top