সকল মেনু

৩৭ বিদেশি ভিওআইপি সরঞ্জামসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,হটনিউজ টোয়েন্টিফোরবিডি ডট কম: রাজধানীর উত্তরার একটি বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ ৩৭ বিদেশিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উত্তরার ১২ নম্বর সেক্টরে ২৮ নম্বরে ছয় তলা ওই বাড়িতে রোববার রাতে অভিযান চালিয়ে দুই বাংলাদেশিকেও গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব-১ এর অধিনায়ক কিসমত হায়াৎ জানিয়েছেন। তিনি হটনিউজ টোয়েন্টিফোর বিডি ডটকমকে বলেন, ছয় তলা ভবনের পুরোটা জুড়েই অবৈধ ভিওআইপি ব্যবসা চলত। গ্রেপ্তার বিদেশিদের মধ্যে ৩২ জন তাইওয়ানের নাগরিক, পাঁচজন চীনা।
তারা সবাই প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছেন বলে জানান কিসমত হায়াৎ। কী পরিমাণ ভিওআইপি সরঞ্জাম পাওয়া গেছে- জানতে চাইলে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, “এখনো পুরো হিসাব করা হয়নি।” তবে প্রায় ১০ কোটি টাকার সরঞ্জাম আটক করা হয়েছে বলে র‌্যাবের কর্মকর্তাদের ধারণা।  অভিযানে থাকা অবস্থায় রাত ১০টার দিকে কিসমত হায়াতের সঙ্গে কথা হয় হটনিউজ টোয়েন্টিফোর বিডি ডটকমের। তিনি বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে আমরা বাড়িটিতে অভিযান শুরু করি। এখনো অভিযান চলছে। অভিযান শেষে আমরা আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাব।” গ্রেপ্তার সবাইকে পুলিশের হাতে তুলে দেয়া হবে বলে র‌্যাব জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top