সকল মেনু

সংস্কার ছাড়া নির্বাচন অর্থবহ হবে না : ডা. শফিক

দেশে সংস্কার ছাড়া নির্বাচন দিলে সেটা অর্থবহ হবে না বলে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

রবিবার (১ সেপ্টেম্বর) বেলা ১২টায় কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগর শিক্ষা পার্ক অডিটোরিয়ামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় ও আর্থিক সহায়তা প্রদান শেষে গণমাধ্যমকে এ মন্তব্য করেন তিনি।

জামায়াত আমির বলেন, অতীত সরকারের সকল জঞ্জাল পরিষ্কারের পাশাপাশি একটি সুন্দর সভ্য দেশ গড়তে এবং অর্থবহ গণতান্ত্রিক পদ্ধতি চালু করতে যতটুকু সময় লাগবে অন্তর্বর্তী সরকারকে ততটুকুই দেওয়া হবে।

এ সময় জামায়াত আমির আরও বলেন, ইসলামী শাসন কায়েম হলেই এই দেশে মানুষ বসবাস করে গর্ববোধ করবে। ষড়যন্ত্র চলছে, তা মোকাবিলা করা হবে।

জামায়াতে ইসলামী কুষ্টিয়া জেলা শাখার আমির অধ্যাপক মাওলানা আবুল হাশেমের সভাপতিত্বে মতবিনিময়ে কুষ্টিয়া-যশোর অঞ্চলের নির্বাহী সদস্য ও পরিচালক মোবারক হোসাইনসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এ সময় কুষ্টিয়া-যশোর অঞ্চলের জামায়াতের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ১৪ পরিবারের মাঝে দুই লাখ টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন কেন্দ্রীয় আমির ডাক্তার শফিকুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top