সকল মেনু

মেয়ের সঙ্গে ফুল আঁকলেন আনুশকা

কয়েকদিন আগে দুই মা-মেয়ে একসঙ্গে বাড়ির কর্তা বিরাটকে বাবা দিবসের শুভেচ্ছা জানিয়ে বিস্মিত করেন ভক্তদের। এবার মেয়ে ভামিকার সঙ্গে অঙ্কন প্রতিযোগিতায় অংশ নিয়ে অনুরাগীদের চমকে দিলেন আনুশকা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি স্টোরি শেয়ার করেন আনুশকা। সেখানে ছবিতে দেখা যায়, একটি ব্লাকবোর্ড ক্যানভাসে চক দিয়ে আঁকা হয়েছে ফুল। ওপরে নাম আলাদা করে দুটি কলাম করা হয়। এটি বোঝাতে, যে কোন অংশে আনুশকা এঁকেছেন, আর কোন অংশে ভামিকা এঁকেছে।

ছবিতে দেখা যায়, যে অংশে আনুশকা এঁকেছে, তাতে ফুলের অঙ্কন স্পষ্ট। তবে মেয়ে ভামিকার অঙ্কন ছিল তুলনামূলক অস্পষ্ট। তবে এটি নিশ্চিত হওয়া যায় যে, মেয়ে ভামিকা মায়ের মত করে ফুলগুলো আঁকার চেষ্টা করেছে।

এদিকে মেয়ে ভামিকা বড় হওয়ার সঙ্গে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই আনুশকার জীবনেও বদল এসেছে। তাই মেয়ের জন্যেই সময়টা দিতে চান অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগের মতো বেশি ছবি করবেন না তিনি। তাই এবার থেকে বছরে একটা করে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা শর্মা।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ভারতের ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিয়ের পিড়িতে বসেন আনুশকা। ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান ভামিকা। এরপর ২০২৪ সালের ১৫ ফেব্রুয়ারি তাদের দ্বিতীয় সন্তান অর্থাৎ পুত্র সন্তান অকায়ের জন্ম হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top