সকল মেনু

হার্দিকের পাশে নেই স্ত্রী-সন্তান, বিচ্ছেদ জল্পনা তুঙ্গে

সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রেমের পর বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। সম্প্রতি তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন ওঠে, সঙ্গে নানান জল্পনা তৈরি হয় এই জুটির সম্পর্ক নিয়ে। যদিও বিচ্ছেদের বিষয়ে এখনও দুজনের কেউই কিছু খোলাসা করেননি।

হার্দিক ও নাতাশার বিচ্ছেদ নিয়ে জল্পনার মাঝেই বেশ কয়েক দিন সামাজিক মাধ্যমে কোনো পোস্ট করা থেকে বিরত রয়েছে এই জুটি। বিয়ের পর থেকে ইনস্টাগ্রামে নিজের নামের পাশে ‘পান্ডিয়া’ পদবি ব্যবহার করছিলেন নাতাশা। সেটি মুছে দিয়েছেন হার্দিক স্ত্রী। আর এ থেকেই আরও বাড়তে থাকে জল্পনা। পাশাপাশি বাড়তি নজরে পড়তে থাকেন হার্দিক-নাতাশা দুজনেই।

২০২০ সালের মে মাসে বিয়ে করে এই জুটি। হার্দিক-নাতাশার ঘরে তিন বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। দিন দিন ছেলে অগস্ত্যাকে নিয়ে ব্যস্ততা বাড়ে তাদের। সামাজিক মাধ্যমে হার্দিক, নাতাশা ও পুত্র অগস্ত্যাকে এক ফ্রেমে দেখা গেছে বহুবার। স্ত্রী ও সন্তানকে নিয়ে কাটানো মুহূর্তগুলো দেখিয়ে ধরা দিতেন হার্দিক।

সেক্ষেত্রে ব্যতিক্রম নন নাতাশাও। সম্প্রতি হার্দিকের মত ছেলে অগস্ত্যকে নিয়ে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছেন তিনি। কিন্তু সেখানে মা-ছেলেকে দেখা গেলেও দেখা যায়নি হার্দিককে। বিচ্ছেদের জল্পনার মাঝেই হার্দিককে ছাড়া নাতাশার এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে নেটিজেনদের মাঝে।

নেটেজেনদের কেউ কেউ মনে করছেন, হার্দিক-নাতাশার বিচ্ছেদের খবর ভুয়া। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন- ছেলেকে দেখা গেলো, হার্দিককে কেন দেখা যাচ্ছে না, তাহলে সম্পর্কের দূরত্বটা সত্যি হচ্ছে?

সেসব প্রশ্নে কিছু নেটিজেনরা আবার উত্তর দিয়েছেন, স্ত্রী-সন্তানকে মুম্বাইতে রেখে টি-২০ বিশ্বকাপ খেলতে আমেরিকা গেছেন হার্দিক। সে কারণেই তাদের সবাইকে একই ফ্রেমে দেখা যায়নি।

সামাজিক মাধ্যমে নাতাশার শেয়ার করা ওই ছবিতে দেখা যায়, সন্তানকে বুকে জড়িয়ে আছেন হার্দিক স্ত্রী; মায়ের কোলে শান্তির ঘুমে বিভোর পুত্র অগস্ত্যা। ক্যাপশনে লিখেছেন, ‘কিছু সুখের মুহূর্ত।’

বেশিরভাগ সময় মায়ের সঙ্গেই থাকতে দেখা যায় অগস্ত্যকে। কয়েকদিন আগে নাতাশা সেলুনে গিয়েছিলেন, সেখানেও সঙ্গ দিয়েছিল হার্দিক পুত্র।

এর আগে আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নাতাশা। সে সময় হার্দিকের সঙ্গে কোনো সমস্যা হয়েছে কী না, এমন প্রশ্নে কোনো জবাব দেননি নাতাশা। এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি হার্দিকও।

২০২০ সালে তাড়াহুড়ো করেই বিয়ে করেছিলেন হার্দিক। কোভিডের জন্য কোনো অনুষ্ঠান করেননি সে সময়। তেমন কাউকে আমন্ত্রণও জানাননি। শুধু আইনিভাবে বিয়ে হয়েছিল তাদের। চোটের জন্য বিয়ের পর হার্দিক ছিটকে গিয়েছিলেন ২২ গজ থেকে। তার মধ্যেই পরিবারে আসে সন্তান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top