সকল মেনু

বগুড়ায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

বগুড়ায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইম (৫৫), সদস্য আব্দুল হান্নান (৪৪) ও চেইন মাস্টার আলগীর হোসেন (৪২)। তাদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে৷ আহতরা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি৷

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী আবুল কালাম নামের এক দিনমজুর বলেন, বিকট শব্দ শুনে দেখতে পাই প্রাইভেটকারের এক যাত্রী ছিটকে সড়কে পরে ঘটনাস্থলেই মারা যান। পরে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটির কাছে গিয়ে ভেতরে নিহত আরও দুইজনকে দেখতে পাই। পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করেন। প্রাইভেটকারটি সামনে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানান তিনি।

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল বলেন, নিহত তিনজনই মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। ঘাতক বাসের চালক ও সহকারীকে শনাক্তে কাজ চলছে।

এসআই মিজানুর রহমান বলেন, সকালে প্রাইভেটরাটি নওগাঁর দিকে যাচ্ছিলো। এরুলিয়ার সামনে ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যাওয়ায় গাড়িটি কেটে মরদেহ বের করতে হয়েছে। আহত দুইজনকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top