সকল মেনু

স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণদের ভূমিকা রাখতে হবে : সুজিত রায়

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, প্রযুক্তি ও জ্ঞাননির্ভর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সফল বাস্তবায়ন এবং তার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পৌঁছে গেছে এবং বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশের সন্নিকটে। স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের সক্ষমতা অর্জন করতে হবে।

শুক্রবার (৫ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ক্যারিয়ার ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব সম্প্রদায়ের লোক স্বাধীনভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠানাদি পালন করছেন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে এ দেশের অতীত গৌরব রয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বির সঞ্চালনায় বক্তব্য দেন ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব এবং বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য মাক্ছুদুর রহমান পাটওয়ারী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.আব্দুল্লাহ আল মমিন, ড. আবু হানিফ সরকার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top