সকল মেনু

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ২

ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় বালুবাহী ট্রাকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কার ঘটনায় দুজন নিহত হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানানা, ট্রেন চলাচলের সময় গেটব্যারিয়ার না ফেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকচালক মো. মিজান (৩২)। পিতা আবুল হাওলাদার, কাউয়ারাহা, উজিরপুর বরিশাল। অপরজন ট্রেনের যাত্রী। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে গেটবেরিয়ার ফেলা না থাকায় বালুবাহী ট্রাক রেললাইনে উঠে যায়। এসময় চট্টগ্রামগামী মেইল ট্রেন চলে আসায় দুর্ঘটনা ঘটে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, রেললাইনে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মরদেহ সরিয়ে নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ফেনীর পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বালুবাহী ট্রাক রেল ক্রসিং করার সময় ট্রাকের পিছনের অংশে লেগে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top