সকল মেনু

বিশ্বের বুকে মাথা উঁচু করে চলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফোর্সেস গোল ঠিক করে সশস্ত্রবাহিনীর ধারাবাহিক উন্নতি নিশ্চিত করেছে। শেখ হাসিনা বলেন, আমাদের সশস্ত্রবাহিনী শুধু দেশে নয়, জাতিসংঘের মিশনে বিদেশেও যেখানে গিয়েছে, সুনাম বয়ে এনেছে।

শনিবার (২ মার্চ) রাজশাহী সেনানিবাসে পাপা বীর এবং দি বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট এর তৃতীয় কোর পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে সকালে হেলিকপ্টারযোগে রাজশাহী পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমেই রাজশাহী সেনানিবাসে পুনর্মিলনী অনুষ্ঠানের প্যারেড পরিদর্শন করেন তিনি।

এরপর অনুষ্ঠানে দেয়া ভাষণে শেখ হাসিনা বলেন, সশস্ত্রবাহিনীকে এমন করে গড়ে তোলা হচ্ছে, যেন যে কোন পরিস্থিতি মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করতে পারে।

প্রধানমন্ত্রী বলেন, দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলার অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বিশ্বের বুকে মাথা উঁচু করে চলবে বাংলাদেশ। পরে কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top