সকল মেনু

শ্রীলঙ্কা সিরিজে সাকিব কেন নেই, ব্যাখ্যা দিলেন নির্বাচক রাজ্জাক

মিরপুরে রংপুর রাইডার্সের একটি ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন সাকিব আল হাসান। তখন তার কাছে শ্রীলঙ্কা সিরিজে থাকা না থাকা নিয়ে প্রশ্ন করা হলে রেগে যান সাকিব। তখন মনে করা হয়েছিলো, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে থাকবেন তিনি।

কিন্তু দল ঘোষণা করার পর দেখা গেলো টি-টোয়েন্টি, ওয়ানডে- কোনোটাতেই নেই তিনি। কেন নেই? এ ব্যাখ্যা আপাতত কারো কাছ থেকে পাওয়া যায়নি। কারণ, বিসিবি দলটা ঘোষণা করেছে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে।

আজ (বুধবার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ফরচুন বরিশাল এবং দুর্দান্ত ঢাকার ম্যাচের পর মিডিয়া এনক্লোজারের সামনে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্বাচক আবদুর রাজ্জাক।

সেখানেই তার কাছে জানতে চাওয়া হয় সাকিব আল হাসান কেন নেই? সংশ্লিষ্ট বেশ কয়েকটি প্রশ্নে তার ব্যাখ্যা দিয়েছেন রাজ্জাক। মূল কথা হলো, ইনজুরির (মূলত, চোখের সমস্যা) কারণে দলে নেই সাকিব আল হাসান। তবে, সাকিব শ্রীলঙ্কা সিরিজে নিজে থেকে ছুটি চেয়েছেন কি না, সে বিষয়টা আকারে-ইঙ্গিতে বোঝালেও, সরাসরি কোনো কিছু বলেননি।

রাজ্জাকের কাছে প্রশ্ন ছিল, দলটা কেমন হলো? সাকিব কেন নেই? জবাবে তিনি বলেন, ‘সাকিবের ব্যাপারটা হচ্ছে, ডেফিনেটলি ওর ইনজুরি। ছুটি চাওয়ার ব্যাপারটা হচ্ছে (এ জায়গায় থেমে গিয়ে প্রসঙ্গ পরিবর্তন করে ফেলেন তিনি)। মেইনলি হচ্ছে তার ইনজুরি। সময় নিচ্ছে, খুব সম্ভবত বেটার ট্রিটমেন্ট করাবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top