সকল মেনু

মুন্সিগঞ্জের ৩ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে ২ মামলা

images মুন্সিগঞ্জ সংবাদদাতা:  হরতালের দ্বিতীয় দিনের ঢাকা-মাওয়া মহাসড়কে সহিংসতার ঘটনায় মুন্সিগঞ্জের ২ টি থানায় ৩ শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামী করে পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে। জেলার শ্রীনগর ও সিরাজদীখান থানায় মঙ্গলবার দিবাগত মধ্য রাতে পুলিশ ওই ২ টি পৃথক মামলা দায়ের করে। সিরাজদীখান থানার ওসি আবুল বাসার জানান, মঙ্গলবার রাতে সংশ্লিষ্ট থানার এসআই আরব আলী বাদী হয়ে কেন্দ্রীয় যুবদলের সদস্য সোহেল আহমেদকে প্রধান আসামী করে ৪৬ জনের নাম উল্লেখসহ বিএনপির দেড়-শতাধিক নেতাকর্মীর মামলা দায়ের করা হয়। এছাড়া জেলার শ্রীনগর থানায় মঙ্গলবার রাতে শ্রীনগর বিএনপির সভাপতি মমিন আলীকে প্রধান আসামী করে ৮০ নেতাকর্মীর নাম উল্লেখ ছাড়াও আরো অজ্ঞাত শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে অপর আরেকটি মামলা দায়ের করা হয়। শ্রীনগর থানার এসআই মো: মুস্তাফিজ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য যে, হরতালের দ্বিতীয় দিনে ঢাকা-মাওয়া মহাসড়কে শ্রীনগর উপজেলার ছনবাড়ি ও সিরাজদীখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও আ’লীগ কর্মীদের ত্রিমুখী সংঘর্ষে ১৫জন গুলিবিদ্ধসহ ৭০ জন আহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top