সকল মেনু

পাকিস্তানকে ৪ উইকেটে হারিয়ে চারে চার বাংলাদেশের

আগের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে জিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উঠে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল। যে কারণে পাকিস্তানের বিপক্ষে আজকের ম্যাচটি ছিল নিয়ম রক্ষার। তবে এই ম্যাচকে কোনোভাবেই করে দেখেনি বাংলাদেশের মেয়েরা। লড়াই করেই পাকিস্তানিদের ৪ উইকেটে হারিয়েছে সুমাইয়া আক্তারের দল।

বুধবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে পাঠায় পাকিস্তানকে। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৬ রান করে পাকিস্তান। দুই টপঅর্ডার সামিয়া আফসার ৪৮ রান ও আরিশা আনসারি ২৬ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে অধিনায়ক সুমাইয়া আক্তারের ৪০ বলে ৩৮ রান ও আফিয়া আসিমা ইরার ২৩ বলে ১৬ রানের ইনিংসের উপর ভর করে ৪ উইকেটের জয় তুলে নেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল।

বাংলাদেশের হয়ে ১৬ রানে দুই উইকেট তুলে নেন রাবেয়া খাতুন। পাকিস্তানের আনোশা নাসির শিকার করেন ৩টি উইকেট।

এ নিয়ে সিরিজের ৪ ম্যাচের চারটিতেই জিতেছে বাংলাদেশ। অপরদিকে চার ম্যাচে মাত্র ১ ম্যাচ জিতে পাকিস্তান থেকে এগিয়ে থেকে ফাইনালে উঠেছে শ্রীলঙ্কাও। আগামী ২ ফেব্রুয়ারি শিরোপা জেতার লড়াইয়ে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top