সকল মেনু

শোয়েবের বদলি হিসেবে বরিশালে যোগ দিলেন শেহজাদ

বিপিএলের ঢাকা পর্বের তিন ম্যাচ খেলেই ব্যক্তিগত কাজে দুবাই চলে যান পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। সেখান থেকে ফিরে সিলেটেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা বরিশাল ফরচুনের এই তারকার। কিন্তু শোয়েব সিদ্ধান্ত নেন তিনি আর ফিরবেন না। যে কারণে তার পরিবর্তে আরেক পাকিস্তানি আহমেদ শেহজাদকে দলে নিচ্ছে বরিশাল।

কথা মতো, দলের সঙ্গে যোগ দিতে বৃহস্পতিবার সিলেটের মাটিতে পা রেখেছেন শেহজাদ। নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন পাকিস্তান দলের এক সময়ের দুর্দান্ত ওপেনার।

পোস্টে শেহজাদ লেখেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলার জন্য সিলেটে অবতরণ করেছি। আগামীকাল প্রথম ম্যাচ খেলবো ইনশাআল্লাহ। এগিয়ে যাও ফরচুর বরিশাল।’

এর আগে এবারের আসরে বরিশালের হয়ে প্রথমবারের মতো মাঠে নামার আগেই নিজের তৃতীয় বিয়ের খবর দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন শোয়েব।

এরপর মাঠের খেলায় নেমেও আলোচনার খোরাক জোগান শোয়েব। খুলনা টাইগার্সের বিপক্ষে খেলায় তিনি ফিক্সিং করেছেন বলে গুঞ্জন উঠে। যদিও সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ফরচুন বরিশালের মালিক মোহাম্মদ মিজানুর রহমান।

অবশ্য গুঞ্জন ওঠার পেছনে কারণও রয়েছে। খুলনার বিপক্ষে বল করতে এসে এক ওভারেই তিনটি নো বল করেছিলেন শোয়েব। ওই ওভারে মোট খরচ করেছেন ১৮ রান। তার এমন বোলিংয়ে ক্ষুব্ধ হয়েছিলেন বরিশালের অধিনায়ক তামিম ইকবালও। তবে ব্যক্তিগত কারণেই যে বিপিএল ছেড়েছেন শোয়েব, তা বরিশাল টিমের মালিকের কথাতেই স্পষ্ট হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top