সকল মেনু

আয়ারল্যান্ডকে হারিয়ে সম্ভাবনা টিকিয়ে রাখলো বাংলাদেশের যুবারা

ভারতের কাছে ৮৪ রানের বড় ব্যবধানে হারটাই অনেকটা ব্যাকফুটে ঠেলে দিয়েছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলকে। তবে, আয়ারল্যান্ডকে পেয়ে সেখান থেকে কিছুটা হলেও রিকভারি করার সুযোগ পেয়েছে বাংলাদেশের জুনিয়র টাইগাররা।

ব্লুমফন্টেইনে আয়ারল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ১৯ বল হাতে রেখে ৬ উইকেটে হারিয়ে পরের রাউন্ডে ওঠার সম্ভাবনা টিকিয়ে রাখলো বাংলাদেশ।

প্রথমে ব্যাট করে আয়ারল্যান্ড সংগ্রহ করেছিলো ৮ উইকেট হারিয়ে ২৩৫ রান। জবাব দিতে নেমে বাংলাদেশ ৪৬.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।

২৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে ব্যাটাররা কিছুটা স্লো খেলেছিলো। তবে ৫ম এবং ৬ষ্ঠ নম্বরে ব্যাট করতে নামা আহরার আমিন এবং মোহাম্মদ শিহাব জেমস ১০৯ রানের দারুণ এক জুটি গড়ে বাংলাদেশের জয় সহজ করে দেন। মোহাম্মদ শিহাব জেমস ৫৪ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন এবং ৬৩ বলে ৪৫ রানে অপরাজিত থাকেন আহরার আমিন।

এর আগে ওপেনার আশিকুর রহমান শিবলি ৬০ বলে ৪৪ এবং আদিল বিন সিদ্দিক ৬৩ বলে করেন ৩৬ রান। ২১ রান করেন চৌধুরি মোহাম্মদ রিজওয়ান। ১৩ রান করেন আরিফুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top