সকল মেনু

ফিরেই যেতে হচ্ছে হারিসকে, নাম সরিয়ে নিলেন জিয়া

বিপিএলের এবারের মৌসুমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে এসেছিলেন মোহাম্মদ হারিস। টুর্নামেন্ট শুরুর আগে দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলন করলেও খেলার সুযোগ পাননি পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুমতি না পাওয়ায় চট্টগ্রাম দুটি ম্যাচ খেললেও দর্শক হয়ে ছিলেন হারিস।

অনাপত্তিপত্র না পাওয়ায় আজ আবার পাকিস্তানে ফিরে যাচ্ছেন তিনি।

হারিসের মতো এখনো পিসিবির ছাড়পত্রের অপেক্ষায় ফখর জামান, ইফতেখার আহমেদ, মোহাম্মদ হাসনাইন, আব্দুল্লাহ শফিকরা। তবে বাবর আজম, সাইম মোহাম্মদ রিজওয়ানরা বোর্ডের ‘নো অবজেকশন সার্টিফিকেট’ (এনওসি) পাওয়ায় বিপিএল খেলতে আসবেন।

পিসিবি তাদের কেন্দ্রীয় চুক্তির ক্রিকেটারদের বছরে সর্বোচ্চ দুটি বিদেশি লিগ খেলার অনুমতি দিয়েছে। যে হিসাব হয় প্রতিবছরের জুলাই থেকে পরের বছরের জুন পর্যন্ত।

হারিস এরই মধ্যে দুটি লিগ খেলে ফেলায় বাংলাদেশে এসেও ম্যাচ না খেলে ফিরে যেতে হলো।

এদিকে সন্তানের অসুস্থতায় বিপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অলরাউন্ডার জিয়াউর রহমান। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top