সকল মেনু

অধিনায়কের দায়িত্ব নিতে চান না সাকিব

দরজায় কড়া নাড়ছে বিপিএলের দশম আসর। দল ইতোমধ্যে অনুশীলন শুরু করেছে। অনেকে অধিনায়কের নামও প্রকাশ করেছে। তবে দোটানায় ছিল রংপুর রাইডার্স। কারণ, দলটি খেলবেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। শেষ পর্যন্ত তাকে বাদ দিয়ে দলের অধিনায়কের দায়িত্ব দিয়েছে নুরুল হাসান সোহানের কাঁধে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে দলের অধিনায়কের নাম প্রকাশ করেছেন রংপুরের সিইও ইশতিয়াক আহমেদ।

গত সেপ্টেম্বরে ড্রাফট শেষে জানা গিয়েছিল রংপুর রাইডার্সের অধিনায়ক হবেন সাকিব আল হাসান। তবে এবারের আসরে অধিনায়কের দায়িত্ব পালন না করার সিদ্ধান্ত নিয়েছেন এই টাইগার অধিনায়ক। সে কারণে রংপুরের অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে।

রংপুরের সিইও ইশতিয়াক আহমেদ বলেন, আমরা সাকিব আল হাসানের কথা ভেবেছিলাম। সাকিবই আমাদের বলেছে ও অধিনায়কত্বের প্রেশার নিতে চায় না। তাই আমরা অধিনায়ক হিসেবে নুরুল হাসান সোহানের নাম ঘোষণা করছি।

সোহানকে নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন তিনি, অবশ্যই সোহান আমাদের সব সময়কার প্রিয় প্লেয়ার। সোহান ভালো করলে আমাদের সবার ভালো লাগে। আমি তাকে নিয়ে আমরা খুশি।

দলে ক্রিকেটারদের নিয়ে তিনি বলেন, সাকিব ১৮ জানুয়ারি রাতে ব্যাক করবে ইনশা-আল্লাহ। ১৯ তারিখ অনুশীলন করে ইনশা-আল্লাহ ২০ তারিখের প্রথম ম্যাচ খেলবে। বাবর আজমকে আমরা সেকেন্ড ম্যাচ থেকে পাব। বাবর বোধহয় তার শেষ ম্যাচ ১০ ফেব্রুয়ারি খেলে চলে যাবে, পিএসএলের জন্য তাকে ওই সময় পর্যন্ত এনওসি দেওয়া হয়েছে। নিকোলাস পুরান আসবে ১০ ফেব্রুয়ারির পর যেকোনো সময়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top