সকল মেনু

ভোটের রাজনীতিতে ফের চমক দেখালেন এমপি হাবিব

সিলেট-৩ (দক্ষিণ সুরমা–ফেঞ্চুগঞ্জ–বালাগঞ্জ) আসনে মোট ১৫১টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। যেখানে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান ফের বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮০ হাজার ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল পেয়েছেন ৩৫ হাজার ৪০৫ ভোট।

নৌকার প্রার্থী হাবিবুর রহমান প্রায় ৪৫ হাজার ভোটের ব্যবধানে জয়ী হয়ে ফের চমক দেখালেন।

জয়ী হবার পর গণমাধ্যমকে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে এমপি হাবিব বলেন, মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। জননেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমার প্রতি আস্থা রাখার জন্য। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার সংসদীয় আসনের সাধারণ জনগণের প্রতি। যে মানুষগুলো আমার প্রতি বিশ্বাস রেখে পুনরায় তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি এ সেবা করার সুযোগকে আমানত হিসেবে দেখতে চাই। আমি সর্বোচ্চ চেষ্টা করবো এ আমানতের মর্যাদা রাখার জন্য।

সিলেটের এই আসনে মোট ভোটার ৩ লাখ ৮৬ হাজার ৪১২ জন। যেখানে নারী ভোটার ১ লাখ ৯০ হাজার ২৬৯ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৯৬ হাজার ১৪২ জন।

সিলেট ৩ আসনে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তারা হলেন আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান, জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান, বাংলাদেশ ইসলামী ঐক্যফ্রন্টের প্রার্থী শেখ জাহেদুর রহমান (মাসুম) মোমবাতি প্রতিক, ইসলামী ঐক্যাজোটের প্রার্থী মো. মইনুল ইসলাম মিনার, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী আনোয়ার হোসেন আফরোজ আম এবং স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top