সকল মেনু

প্রায় ২ লাখ ভোট পেয়ে জয়ী তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া ও আংশিক বোয়ালখালী) আসনে ১ লাখ ৯৮ হাজার ৯৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি এ আসন থেকে ১ লাখ ৯৮ হাজার ৯৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট মুহাম্মদ ইকবাল হাছান পেয়েছেন ৯ হাজার ৩০১ ভোট। তিনি ইসলামী ফ্রন্টের থেকে মোমবাতি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

রোববার (৭ জানুয়ারি) রাতে আসনটির সহকারী রিটার্নিং কর্মকর্তা ও রাঙ্গুনিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রায়হান মেহেবুব ফলাফল ঘোষণা করেন।

আসনটিতে জাতীয় পার্টির মুসা আহমেদ রানা লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২ হাজার ২০৬ ভোট , তৃণমূল বিএনপির খোরশেদ আলম সোনালি আঁশ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩৩১ ভোট, ইসলামিক ফ্রন্টের আহমদ রেজা চেয়ার প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩৯০ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির মোরশেদ আলম একতারা প্রতীকে ১ হাজার ১৩০ ভোট পেয়েছেন।

চট্টগ্রাম-৭ আসনে মোট ভোটার রয়েছে ৩ লাখ ১৩ হাজার ৯১টি। এরমধ্যে ১০৩ কেন্দ্রে ভোট পড়েছে ২ লাখ ১৪ হাজার ৪৩৬। শতকরা হিসেবে যা মোট ভোটারের ৬৯ দশমিক ৪৩ শতাংশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top