সকল মেনু

‘ওঙ্কার সিং’ রূপে ওমর সানী

ঢাকাই সিনোমর এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানি। বর্তমানে তিনি ব্যবসায় মনোনিবেশ করলেও অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘অপারেশন জ্যাকপট’ শিরোনামের একটি সিনেমায়।

ওমর সানি ‘অপারেশন জ্যাকপট’সিনেমায় যে চরিত্রে অভিনয় করছেন তার একটি স্থির চিত্র প্রকাশ করেছেন। এটি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামের একটা বিশাল ঘটনার সূত্রপাত হচ্ছে অপারেশন জ্যাকপট, আর এ ছবিতে তৎকালীন ইন্ডিয়ার মোস্ট পাওয়ারফুল অফিসার ছিলেন ওঙ্কার সিং কাটকার। তার চরিত্র নিয়ে হাজির হলাম অপারেশন জ্যাকপটে। ধন্যবাদ এই ছবির প্রযোজক এবং পরিচালককে।

মুক্তিযুদ্ধের সময় ‘অপারেশন জ্যাকপট’ নামের এক অভিযানে মোংলা ও চট্টগ্রাম সমুদ্রবন্দর, নারায়ণগঞ্জে, চাঁদপুরে এক সঙ্গে গেরিলা অপারেশন পরিচালিত হয়েছিল।

‘অপারেশন জ্যাকপট’ অভিযানে পাকিস্তানসহ আরও কয়েকটি দেশ থেকে অস্ত্র, খাদ্য সামগ্রী নিয়ে আসা ২৬টি জাহাজ বীর মুক্তিযোদ্ধারা ডুবিয়ে দিয়েছিলেন। এমন ঘটনা অবলম্বনে সিনেমা নির্মাণ করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়।

‘অপারেশন জ্যাকপট’-এ তৎকালীন ভারতের প্রতাপশালী অফিসার ছিলেন ওঙ্কার সিং কাটকার। তার চরিত্রে নায়ক ওমর সানী অভিনয় করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top