সকল মেনু

পোলার্ডকে সহকারী কোচ নিয়োগ দিলো ইংল্যান্ড

ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের মাটিতে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বড় এক সিদ্ধান্ত নিলো ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী কাইরন পোলার্ডকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইংলিশরা।

টি-টোয়েন্টি ক্রিকেটে পোলার্ড বিশ্বজুড়েই বড় নাম। দেশের হয়ে ১০১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, ছিলেন ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য। ২০২১ বিশ্বকাপে তো তিনিই অধিনায়ক ছিলেন।

২০২২ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন পোলার্ড। তবে এখনও দাপিয়ে বেড়াচ্ছেন ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে।

টি-টোয়েন্টির অভিজ্ঞতায় চুল পাকিয়ে ফেলা এই ক্রিকেটারকেই কোচ হিসেবে বেছে নিয়েছে ইংল্যান্ড। বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে, তাই পোলার্ডকে নানাভাবে কাজে লাগাতে পারবে ইংলিশরা।

টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড। তবে তাদের সময়টা ভালো কাটছে না। ভারতে ওয়ানডে বিশ্বকাপে শিরোপা ধরে রাখার মিশনে যাচ্ছেতাই পারফরম্যান্স দেখিয়ে গ্রুপপর্ব থেকেই ছিটকে পড়ে দলটি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা ধরে রাখার মিশনে আর তেমন ভুল করতে চায় না ইংল্যান্ড। তাই বোধ হয় পোলার্ডের স্মরণাপন্ন হওয়া। আগামী বছরের ৪ জুন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসরটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top