সকল মেনু

‘আমার চোখে আজকের বাংলাদেশ’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দৈনিক এই দিনের আয়োজনে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা নিয়ে ৮ ডিসেম্বর দীপ্ত টিভির স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে ‘আমার চোখে আজকের বাংলাদেশ’ শীর্ষক ভিডিও প্রতিযোগিতা। সারাদেশ থেকে সহস্রাধিক প্রতিযোগী এ অনুষ্ঠানে অংশ নেন।

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ঢাকা থেকে ফারজানা রহমান টুম্পা, দ্বিতীয় স্থান রাঙামাটি থেকে মো. কাওসার এবং পটুয়াখালীর মো. মালেক মিঠু তৃতীয় পুরস্কার। জেলাভিত্তিক ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকারী ৪২ জনকে পুরস্কার দেওয়া হয়েছে।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মীর সাব্বির, তমা মীর্জা, সোহানা সাবা, অহনা রহমান, সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি তৌহিদ আফ্রিদি, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মিতি সানজানা, মিডিয়াব্যক্তিত্ব ফারাবি হাফিজ, দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা আব্দুল গাফফার এবং দৈনিক এই দিনের সম্পাদক তৌহিদ হোসেন।

দেশের অভ্যন্তরে সেরা ভিডিও প্রস্তুতকারীকে ১ লাখ টাকা পুরস্কার প্রদান করা হয়। দ্বিতীয় স্থান অধিকারীকে ৫০ হাজার ও তৃতীয় স্থান অধিকারীকে ২৫ হাজার টাকাসহ প্রতিটি জেলায় প্রথম হওয়া প্রতিযোগীদের নগদ পাঁচ হাজার টাকা, ক্রেস্ট, ট্যাব এবং সম্মাননা সনদ প্রদান করা হয়। পাশাপাশি প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেককে নগদ ১ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়।

আয়োজনটি সম্পর্কে দৈনিক এই দিনের সম্পাদক ও ‘আমার চোখে আজকের বাংলাদেশ’র প্রধান আয়োজক তৌহিদ হোসেন বলেন, দেশের মানুষ এ ইভেন্টে সানন্দে অংশগ্রহণ করেছেন, এটাই আমাদের বড় স্বার্থকতা। এ প্রতিযোগিতার মাধ্যমে দেশের কোনায় কোনায় ঘটে যাওয়া অবকাঠামোগত সকল উন্নয়ন সম্পর্কে মানুষ বিশদ ধারণা পেয়েছে।

অনুষ্ঠানে বিচারমণ্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন নির্মাতা পিকলু চৌধুরী, লুৎফুননাহার মৌসুমৗ, সাইদুল-আল-আমান চপল ও অনন্ত আযান, লিটু হাসান, সাদিফ সৈকত।

‘আমার চোখে আজকের বাংলাদেশ’ ভিডিও প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার ছিল দীপ্ত টেলিভিশন, দৈনিক দেশ রূপান্তর ও অনলাইন পোট্রাল ঢাকা পোস্ট। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুনসহ মিডিয়া পার্টনারদের দায়িত্বশীল কর্তারা। এ অনুষ্ঠানটি ১০ ডিসেম্বর বিকেল চারটায় দীপ্ত টিভিতে প্রচারিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top