সকল মেনু

নারায়ণগঞ্জে ছাত্রলীগের সাবেক নেতাকে গুলি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কামরুল হাসান তুষার (২৫) নামের ছাত্রলীগের সাবেক এক নেতাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও তার পায়ে গুলি লাগে।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া বাজার এলাকায় যুবলীগের অফিসের সামনের সড়কে ঘটনাটি ঘটেছে। মাদকবিরোধী সমাবেশে নেতৃত্ব দেওয়ায় মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে তাকে লক্ষ্য করে গুলি করেছে বলে অভিযোগ করেন ছাত্রলীগ নেতা তুষার।

ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান তুষার জানান, গত ৪ অক্টোবর রাতে উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রতিদিনের মতো বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা শেষে রিকশায় করে বাড়ি ফিরছিলেন। কাছাকাছি পৌঁছালে মুখোশধারী একদল দুর্বৃত্ত ধারালো দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করে। ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সোহেল মিয়াসহ তার অনুসারীদের দায়ী করে লাগাতার যুবলীগ, ছাত্রলীগ, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভে তুষার জোড়ালো ভূমিকা রাখায় মাদক ব্যবসায়ীরা তাকেও নানাভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিলো।

শুক্রবার বালিয়াপাড়া যুবলীগের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করতে থাকে। দ্রুত পাশের বাড়ির ভেতর প্রবেশ করলে অল্পের জন্য প্রাণে বেঁচে যায় তুষার। একটি গুলি পায়ের নিচের অংশ লেগে চলে যায়। এতে আহত হন তিনি। দুর্বৃত্তদের ছোড়া তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়।

এ ব্যপারের ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সোহেল মিয়ার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top