সকল মেনু

ছাড়পত্র পেল ‘অ্যানিমেল’, চলবে ৪৮ প্রেক্ষাগৃহে

বাংলাদেশে বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল বলিউডের রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’। সিনেমাটি ১ ডিসেম্বর ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তির কথা থাকলেও তা সম্ভব হয়নি। অবশেষে প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত রণবীর কাপুরের চলচ্চিত্র সিনেমাটি ৭ ডিসেম্বর থেকে বাংলাদেশের সিনেমা হলে চলবে ‘অ্যানিমেল’।

বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন।

অনন্য মামুন জানান, ‘বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছেন তারা। তাদের জমা দেওয়া সিনেমার কোনও অংশ বাদ দিতে বলেনি। ফলে আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’। প্রাথমিকভাবে ৪৮টি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখানো হবে। পরে আরও বাড়বে।’

চলতি মাসের প্রথম দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত সিনেমা ‘অ্যানিমেল’। মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪৮১ কোটি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top