সকল মেনু

মাহমুদ উল্লাহকে সেরা একাদশে রেখেছেন ইংল্যান্ডের পেসার

বিশ্বকাপ শেষে টুর্নামেন্টের সেরা ক্রিকেটারদের বাছাই করে একাদশ তৈরি করেছে আইসিসি। ক্রিকেটের জনপ্রিয় সংবাদমাধ্যমগুলোর পাশাপাশি নিজেদের সেরা একাদশে কারা আছেন, সেটি জানাচ্ছেন ক্রিকেটবোদ্ধারা। ইংল্যান্ডের পেসার জেমি অ্যান্ডারসনও নিজের সেরা একাদশ বানিয়েছেন। তবে সেটি অন্যদের থেকে ব্যতিক্রম।

যেখানে বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদ উল্লাহ রিয়াদকে রেখেছেন অ্যান্ডারসন।

ইংলিশ পেসারের সেরা একাদশকে ব্যতিক্রম বলার কারণ, তিনি প্রতি দেশ থেকে একজন করে খেলোয়াড় বেছে নিয়ে একাদশ তৈরি করেছেন। অংশগ্রহণ করা ১০টি দেশের ১০ জনের সঙ্গে ভারতের একজন বাড়তি ক্রিকেটারকে নিজের সাজানো দলে রেখেছেন অ্যান্ডারসন।

বাংলাদেশ থেকে মাহমুদ উল্লাহকে রেখেছেন অ্যান্ডারসন।

বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার মধ্যেও ব্যক্তিগত পারফরম্যান্সে আলোচনায় ছিলেন তিনি। ৭ ইনিংসে প্রায় ৫৫ গড়ে করেন ৩২৮ রান।

অ্যান্ডারসনের বাছাই করা বিশ্বকাপের সেরা একাদশ :

ডেভিড মালান (ইংল্যান্ড), রাচিন রবীন্দ্র (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), মোহাম্মদ রিজওয়ান (পাকিস্তান), হাশমতউল্লাহ শহীদি (আফগানিস্তান), মাহমুদ উল্লাহ রিয়াদ (বাংলাদেশ), স্কট এডওয়ার্ডস (নেদারল্যান্ডস), দিলশান মাদুশঙ্কা (শ্রীলঙ্কা), জেরাল্ড কোয়েটজি (দক্ষিণ আফ্রিকা), অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া) ও মোহাম্মদ সামি (ভারত)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top