সকল মেনু

নারায়ণগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ২০

নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখীতে আওয়ামী লীগ-পুলিশ ও বিএনপির মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে পাঁচরুখীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান. সকালে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করে। বিক্ষোভকারীরা এসময় দুটি বাসে ভাঙচুর চালায়।এসময় তারা লাঠিসোটা নিয়ে মহাসড়ক অবরোধ করে স্লোগান দিতে থাকে।একই সময়ে বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল বের করলে দুপক্ষের মধ্যে ধাওয়া-পালটা ধাওয়া ও সংঘর্ষ হয়।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। এ সময় একটি বিআরটিসি বাসসহ দুটি বাস ভাঙচুর করে অবরোধকারীরা।

সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে টিয়ারসেল ও রবার বুলেট ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আড়াইহাজার থানার ওসি আহসানউল্লাহ জানান, মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপি নেতাকর্মীরা লাঠিসোঁটা হাতে ঢাকা-সিলেট মহাসড়ক ব্যারিকেড দিয়ে আগুন জ্বালিয়ে বিএনপি নেতাকর্মীরা অবরোধ করছেন। তাদের নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশের ওপর হামলা চালায় তারা। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা বিএনপির মিডিয়া সেল জানায়, সংঘর্ষে বিএনপির কমপক্ষে ১৭ জন নেতাকর্মী আহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top