সকল মেনু

যশোরে প্রকাশ্যে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা

যশোরের মনিরামপুরে প্রকাশ্যে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতাকে হত্যা করা হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) সকালে বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়।

পরে খুলনায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত যুবলীগ নেতার নাম উদয় শংকর বিশ্বাস (৪৫)।

শংকর উপজেলার পাঁচাকড়ি গ্রামের রঞ্জিত বিশ্বাসের ছেলে। নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের সংস্কৃতি বিষয়ের প্রভাষক ছিলেন উদয়।

এছাড়া তিনি পাঁচাকড়ি টেকেরঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব ছিলেন।

নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য জানান, সকালে টেকেরঘাট বাজার থেকে বাজার করে নিজের মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন উদয় শংকর। তিনি বাড়ির কাছাকাছি পৌঁছালে দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে স্বজনরা তাকে উদ্ধার করে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, মনিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন ও মনিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে মনিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, কি কারণে কলেজ শিক্ষককে হত্যা করা হয়েছে, তা অনুসন্ধানে পুলিশ কাজ করছে। মরদেহ খুলনা জেনারেল হাসপাতালে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top