সকল মেনু

নারায়ণগঞ্জের মেঘনায় নৌকাডুবি, চার শিশুসহ নিখোঁজ ৬

মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জের সীমান্তবর্তী চর কিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এতে ছয়জন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গজারিয়া ঘাটের অদূরে মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- সুমনা, তার মেয়ে জান্নাতুল মাওয়া ও সাফা।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাবিবুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

বেঁচে ফেরা যাত্রী রিয়াদ জানান, শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দৌলতপুর থেকে ১১ জন আত্মীয়-স্বজনজন মিলে চর কিশোরগঞ্জ এলাকায় ভ্রমণের জন্য এসেছিলেন তারা। ভ্রমণ শেষে সন্ধ্যায় তারা ট্রলারযোগে গজারিয়ায় ফিরে যাচ্ছিলেন। তাদের ট্রলারটি মাঝনদীতে পৌঁছালে বালুবাহী একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় অন্যরা তীরে পৌঁছাতে পারলেও নিখোঁজ হন ছয়জন। এদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন।

ফায়ার সার্ভিস মুন্সীগঞ্জ সদর ইউনিটের লিডার মনিরুজ্জামান খোকন বলেন, নিখোঁজদের মধ্যে চারজন শিশু ও দুজন নারী রয়েছেন। বৈরী আবহাওয়ায় নদী উত্তাল থাকায় অভিযান চালানো যাচ্ছে না। সকাল হলে আমাদের অভিযান তৎপরতা চলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top