সকল মেনু

শিবগঞ্জে একজনকে পিটিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গাছ ও কাঁঠাল পাতা বিক্রি করা নিয়ে বিরোধের জেরে সেলিম আলী (৫০) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে গোরস্থান কমিটি সদস্যদের বিরুদ্ধে।

নিহত ব্যক্তি উপজেলার ধাইনগর ইউনিয়নের বামুনগাঁও গ্রামের মৃত সাইফুদ্দিনের ছেলে। রবিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধাইনগর ইউনিয়নের বামুনগাঁও এলাকার টনি মিয়ার মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বামুনগাঁও কেন্দ্রীয় গোরস্থানের গাছ কেটে বিক্রি করেছে মসজিদ কমিটি। এ নিয়ে রাতে সেলিম আলীর সঙ্গে গোরস্থান কমিটির সদস্যদের বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে গোরস্থান কমিটির সভাপতি আবদুল হামিদ (৫৫), নুরুল হক (৪০), মেজর আলী (৪৫) ও তরিকুল তরিক (৪২) সেলিম আলীকে কিল ঘুষি মারতে থাকে।

এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তিনিও ওই গোরস্থান কমিটির একজন সদস্য ছিলেন। তবে গোরস্থান কমিটির সভাপতি আবদুল হামিদের সঙ্গে যোগাযোগ করেও তার বক্তব্য মিলেনি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় কেউ মামলা করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top