সকল মেনু

সুনামগঞ্জে সন্তানসহ মায়ের বিষপান, ৩ জনের মৃত্যু

সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর ওপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা বেগম (৩৫) নামের এক নারী বিষপান করেছেন বলে জানিয়েছে পুলিশ।

এদিকে বিষক্রিয়ায় তার তিন সন্তানের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতাল পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। যমুনা বেগম ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী।

নিহতরা হলেন- সাকিবা (১৫), তামবির (১৩) ও সাহেদ (৫)।

স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলায় ফেনারবাক ইউনিয়নের শান্তিপূর গ্রামে জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা বেগম (৩৫) ঝগড়া করেন। তারপর তিন সন্তানকে নিয়ে কীটনাশক পান করেন যমুনা বেগম। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন তাদের চিকিৎসার জন্য গুরুতর অসুস্থ অবস্থায় জামালগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সুনামগঞ্জ সদর হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম জানান, বিষপানে তিন সন্তানের মৃত্যু হয়েছে। মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মা বেঁচে আছেন এখনো। কিন্তু তিন সন্তান মারা গেছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top