সকল মেনু

ডেঙ্গুরোগী ঢাকা নেওয়ার পথে ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ১

মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষে অ্যাম্বুলেন্সের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম মাদবর (৪৫) পটুয়াখালি উপজেলার মরিচবুনিয়া গ্রামের আমজাদ আলী মাদবরের ছেলে।

আহতরা হলেন- পটুয়াখালি সদর উপজেলার আল আমীন, শাবানা বেগম, নাছিমা, রাহিমা, রহিম, নুর আলম। তারা সবাই একে অপরের আত্মীয়। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পটুয়াখালীর মরিচবুনিয়া উপজেলার আল-আমীন ডেঙ্গু আক্রান্ত হলে তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে অ্যাম্বুলেন্সটি হাসাড়া এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাকের পেছনে ধাক্কা লাগে। এ সময় দুমড়ে-মুচড়ে যায় অ্যাম্বুলেন্সের সামনের অংশ। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুরুতর আহত হন আরও ৭ জন।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার শিংহ বলেন, মালবাহী ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের সামনের ছিটে থাকা যাত্রী নিহত হন। ট্রাক ও অ্যাম্বুলেন্স দুটি থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর থেকে অ্যাম্বুলেন্স ও ট্রাকচালক দুজনেই পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top