সকল মেনু

জামায়াতকে ‘জঙ্গি সংগঠন’ বললেন পরিকল্পনামন্ত্রী

জামায়াত জঙ্গি সংগঠন সেটা দেশের মানুষ জানে বলে দাবি করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

তিনি বলেন, জামায়াত জাতীয় নির্বাচন করতে পারবে কি না, তাদের নিবন্ধন দেওয়া হবে কি না সেটা সরকারের দেখার বিষয় নয়। নির্বাচন কমিশন দেখবে। নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত দেবে আমরা মেনে নিব।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের (৫ তলা) প্রশাসনিক কাম মাল্টিপারপাসের উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সামনের জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে, সেটা দেশের মানুষ জানে। সেই সুষ্ঠু নির্বাচনে যদি দেশে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

দেশের ব্যাংকখাত নিয়ে মন্ত্রী বলেন, দেশে ব্যাংকখাতগুলো থেকে যারা ঋণ নিয়ে পরিশোধ করছেন না তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের মাধ্যমে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। সরকার এর জন্য স্পেশাল কোনো আইন তৈরি করবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ খালেদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান নূর হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top